1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাফুফের জরুরি সভা বাতিল

  • আপডেট টাইম : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৯০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগকে নিষিদ্ধ করেছে আন্তর্জাতিক ফুটবল ফেডারেশন (ফিফা)। তাকে আগামী দুই বছর ফুটবল সংশ্লিষ্ট সব ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার পাশাপাশি ১০ হাজার সুইস ফ্রাঁ জরিমানাও করা হয়েছে।

আজ শনিবার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ৩টায় বাফুফে ভবনে কার্যনির্বাহী কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। নারী ফ্র্যাঞ্চাইজি ফুটবল লিগ আয়োজনের লক্ষ্যেই এই সভা হওয়ার কথা ছিল। কিন্তু ফিফা থেকে সোহাগকে নিষিদ্ধের পর সেই সভা বাতিল করা হয়েছে। গতকাল রাতেই সেই সভা বাতিল করেছে বাফুফে।

জানা গেছে, একমাত্র ফিফা থেকে বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগের ওপর বহিষ্কারাদেশের কারণেই এই সভা বাতিল করা হয়েছে। তবে জরুরি সভা হঠাত বাতিল হওয়ায় ফেডারেশনের অনেক কর্মকর্তাও নাখোশ হয়েছেন।

বোর্ডের একাধিক সদস্য জানিয়েছেন, ‘সভাপতির আজকেই জরুরি সভা করা উচিত ছিল। প্রয়োজনে নারী ফুটবলের বদলে সাধারণ সম্পাদকের বিষয়ে সভা হতে পারত। আজকের সভা বাতিল করা ঠিক হয়নি।’

এদিকে ফিফা থেকে সোহাগ নিষিদ্ধ হওয়ায় বড় সমস্যায় পড়েছে বাফুফে। তিনিই ফেডারেশনের পক্ষে সবকিছু দেখাশোনা করতেন। এখন তাকে দায়িত্ব অব্যাহতি দিয়ে নতুন কাউকে খুজতে হবে ফেডারেশনকে। জানা গেছে, ঈদের আগেই ফেডারেশনের সাধারণ নির্বাহী সভা করে এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সম্ভাবনা রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..